Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

পার্বতীপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৫, হাসপাতালে ৪ জন

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৯:২৬ পিএম

দিনাজপুরের পার্বতীপুরে আজ বুধবার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সন্ধ্যের আগে দুই পক্ষের মধ্যে মারপিট, সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ১৫ ব্যক্তি আহত হয়েছেন। ৪ জনের অবস্থা গুরুতর। এদেরকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দু’জনের মাথা ফেঁটে গেছে। অপর দু’জনকে ছুরিকাঘাত করা হয়েছে।

জানা যায়, বুধবার পার্বতীপুরের রামপুর ইউনিয়নের কুমারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রঘুনাথপুর মির্ধাপাড়া ও বাসুপাড়া এ দুই গ্রামের যুবকদের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বাসুপাড়া টিম হেরে যায়। খেলা শেষে বাসুপাড়া টিমের কয়েক যুবক রঘুনাথপুর মির্ধাপাড়া টিমের খেলোয়ারদের অশ্লীল ভাষায় গালমন্দ করতে থাকে। এক পর্যায়ে উভয় টিমের মধ্যে মারপিট ও সংঘর্ষের ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন যুবকরা হলেন- জাহাঙ্গীর (৩০), কনক রায় (৩২), চন্দন (৩০) ও প্রেমা নন্দ (৩৪)। এ ঘটনায় রাত ৯টা পর্যন্ত এলাকায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন