Inqilab Logo

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মেসি খেলবেন শুরু থেকে, সুয়ারেজকে নিয়ে দোলাচল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১২:১৪ এএম

রিয়াল মায়োর্কার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরতে যাচ্ছে স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠে শুরু থেকেই খেলবেন কাতালান দলটির অধিনায়ক লিওনেল মেসি। তবে হাঁটুর চোট থেকে সেরে উঠে লম্বা সময় পর মাঠে ফেরা লুইস সুয়ারেজকে নিয়ে রয়েছে দোলাচল।
স্প্যানিশ গণমাধ্যম কাতালুনিয়া রেডিও’কে বার্সা কোচ কিকে সেতিয়েন বলেছেন, কদিন আগে ডান পায়ে হালকা চোট পাওয়া আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসিকে নিয়ে চিন্তার কোনো কারণ নেই। কারণ, এরই মধ্যে দলীয় অনুশীলনে ফিরেছেন তিনি, ‘মায়োর্কার বিপক্ষে তাকে (মেসি) পাওয়া যাবে কি-না তা নিয়ে কখনোই কোনো সংশয় ছিল না আমাদের। দলের আরও অনেকের চোট রয়েছে। সতর্কতার কারণে সে (কয়েক দিন অনুশীলনে) অনুপস্থিত ছিল।’ তবে উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ এখনও পুরো ম্যাচ খেলার মতো ফিট হয়ে ওঠেননি বলে জানিয়েছেন সেতিয়েন। যদিও স¤প্রতি তাকে ম্যাচ খেলার ব্যাপারে সবুজ সংকেত দেওয়া হয়েছে, ‘আমি জানি, সে (সুয়ারেজ) শুরু থেকে খেলতে পারবে। কিন্তু (ফিটনেস বিবেচনায়) এত তাড়াতাড়ি তাকে পুরো ম্যাচ খেলতে দেওয়া উচিত হবে না। তাই সে ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত খেলবে কি-না তা আমরা এখনও জানি না। (চোট থেকে ফিরে) সে ভালো করছে। কিন্তু তাকে কোনো ঝুঁকির মধ্যে ফেলতে পারি না আমরা।’
করোনাভাইরাসের কারণে প্রায় তিন মাস স্থগিত থাকা লা লিগা পুনরায় চালু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। স্পেনের শীর্ষ ফুটবল আসরের ফেরার ম্যাচে মুখোমুখি হবে সেভিয়া ও রিয়াল বেতিস। খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়। বাংলাদেশ সময় আগামী ১৩ জুন দিবাগত রাত ২টায় মায়োর্কার মাঠে খেলতে নামবে বার্সা। ২৭ ম্যাচ শেষে ৫৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে তারা। সমান ম্যাচ খেলে মাত্র ২ পয়েন্ট কম নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে স্পেনের সফলতম ক্লাব রিয়াল মাদ্রিদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুয়ারেজ

২৬ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ