Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

যুবককে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে বিএসএফ

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১:০৩ এএম

যশোরের শার্শা উপজেলার অগ্রভুলোট সীমান্তে বাংলাদেশী এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে বিএসএফ। হত্যার পর লাশ সীমান্তের ইছামতি নদীতে ফেলে দিয়েছে তারা । নিহত শরিফুল ইসলাম(২৫) শার্শা থানার রাজগঞ্জ গ্রামের মৃত ইছাহক আলীর ছেলে।

নিহতের স্ত্রী মদিনা খাতুন ও চাচা ইউনুস আলী জানান, শরিফুল একজন গরু ব্যাবসায়ী। গত সোমবার সে এই সীমান্ত দিয়ে গরু কিনতে ভারতে যায়। গতকাল ভোর রাতে গরু নিয়ে দেশে ফেরার পথে ঝাউডাংগা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে গুলি করে হত্যার পর লাশ ইছামতি নদীতে ভাসিয়ে দেয়। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলমসহ পুলিশ ও বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, অবৈধভাবে শরিফুল সীমান্ত অতিক্রম করে ভারতে যায়। শরিফুলের বুকে গুলির চি‎হ্ন রয়েছে। ময়নাতদন্ত ছাড়া এখনই কিছু বলা যাবে না। আমরা বিষয়টা খতিয়ে দেখবো এবং লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে, তারপর তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মনজুর-ই-এলাহী জানান, সকালে বিজিবির একটি দল নদীর পাশ দিয়ে যাওয়ার সময় নদীতে তার লাশ ভাসতে দেখে শার্শা থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ নিহতের লাশ ইছামতি নদী থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। তবে ময়না তদন্ত রিপোর্ট ছাড়া এই মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।



 

Show all comments
  • RUBAIYAT FERDOUS ১১ জুন, ২০২০, ১:৩৭ এএম says : 0
    শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, অবৈধভাবে শরিফুল সীমান্ত অতিক্রম করে ভারতে যায়। শরিফুল একজন গরু ব্যাবসায়ী।(?) গত সোমবার সে এই সীমান্ত দিয়ে গরু কিনতে ভারতে যায়। গতকাল ভোর রাতে (?) গরু নিয়ে দেশে ফেরার পথে ঝাউডাংগা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে গুলি করে হত্যার পর লাশ ইছামতি নদীতে ভাসিয়ে দেয়। রিপোর্ট পড়ে মনে হচ্ছে না শরিফুল গরু ব্যবসায়ী।
    Total Reply(0) Reply
  • ash ১১ জুন, ২০২০, ৩:৫৭ এএম says : 0
    IF BSF KILL COW SMUGGLER ? THEN I AM HAPPY !! KILL THEM ALLL
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ