Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ১জন করোনা রোগী সনাক্ত

জেলায় মোট করোনা রোগী ৫৬ জন সুস্থ জন

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৯:২১ এএম

লালমনিরহাট জেলায় আরো ১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ৫৬ জনে। বিষয়টি ১০ জুন বৃহস্পতিবার বিকেল সাড়ে ৬ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন নিমলেন্দু নিশ্চিত করেছেন।
জানা যায়,গত ৯ জুন বুধবার লালমনিরহাট সিভিল র্সাজন অফিস থেকে ২০ জনের নমুনা সংগ্রহ করে রংপুর ম্যাডিকেলে পাঠানো হলে তাদের মধ্যে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের তহির উদ্দিনের ছেলে সুমনের (২৮) শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়। বর্তমানে সে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।
সিভিল র্সাজন ্অফিস সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে ৫৬ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তন্মধ্যে লালমনিরহাট সদরে ১২জন, আদিতমারীতে ১৭জন,কালীগঞ্জে ১২ জন, হাতীবান্ধায় ১০ জন, পাটগ্রামে ০৫ জন, মোট ৫৬ জন। এরা সকলেই হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা নিলেও আদিতমারী উপজেলার র্দগাপুর ইউনিয়নের উত্তর গোবধা গ্রামের মাসুদ (১৮) লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। এছাড়াও এযাবত ২৭জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছে।
উল্লেখ্য যে,লালমনিরহাট জেলায় ১৪ র্মাচ/২০২০ প্রথম করোনা রোগী সনাক্ত হয় লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের কামরুল ইসলাস ও তার ছেলে। তারা উভয়েই সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ