Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছেলের বাসায় বেড়াতে এসে ফিরলেন লাশ হয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১০:৩০ এএম

লকডাউনের কারণে ছেড়ে বাড়ী যেতে পারবে না তাই বাবা নিজেই ছুটে আসলেন ছেলের কাছে। ছেলে পরিবার নিয়ে থাকেন ঢাকায়। ঈদ করতে এসে ফিরলেন কফিনে।

কুমিল্লার নাঙ্গলকোটের ঢাকায় ছেলের বাসায় বেড়াতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হন আবদুল খালেক (৬৫)। গতকাল বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকা থেকে আবদুল খালেকের লাশ বুধবার দুপুরে বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুসারে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। দাফন কাজে সহযোগিতা করে নাঙ্গলকোট উপজেলা প্রশাসন। তিনি নাঙ্গলকোট পৌরসভার ধাতিশ্বর গ্রামের বাসিন্দা।

খোঁজ নিয়ে জানা যায়, গত তিন মাস আগে আবদুল খালেক ঢাকা ইসলামিয়া হাইস্কুলের শিক্ষক ছেলের বাসায় বেড়াতে যান। গত ২৫ মে ঈদের দিন ঢাকা চকবাজার শাহী মসজিদে ঈদের নামাজ পড়তে গিয়ে করোনায় আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ