Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে করোনা আক্রান্ত একশো ছাড়ালো

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১১:০৫ এএম

রাজশাহীতে একশো ছাড়াল করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। বুধবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্হিবিভাগের ল্যাবে আরও আটজনের নমুনায় করোনাভাইরাস শনাক্তের মধ্যদিয়ে রাজশাহীতে আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ১০৪ জনে।
রামেক হাসপাতালের উপ-পরিচালক বলেন, হাসপাতালের বর্হিবিভাগের করোনা ল্যাবে ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে আটজনের নমুনায় করোনা পজিটিভ এসেছে। যাদের বাড়ি রাজশাহী জেলায়। নতুন আক্রান্তদের মধ্যে নগরীর দুইজন, তানোরের একজন, বাঘার দুইজন ও বাগমারার তিনজন। নগরে আক্রান্তদের মধ্যে দুইজনই নারী। এরা হলেন, নগরের ১২ নং ওয়ার্ডে লিয়া (২২) ও ৩ নং ওয়ার্ডে শামসুনাহার (৮০)। এছাড়াও বাগমারার সুফিয়া (৩৫), খালেক (৪৫), সাইফুল ইসলাম (৩৫), তানোরের আব্দুল্লাহ আল মামুন (২৩), বাঘার ছন্দা (৩৮), বাহরটি (২৬)।
রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ও ল্যাব ইনচার্জ প্রফেসর ডা. সাবেরা গুলনাহার বলেন, এর আগে রাজশাহী মেডিকেল কলেজের করোনা ল্যাবে নমুনা পরীক্ষার পর আরও ১৮ জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। নতুন আক্রান্তদের মধ্যে ১৭ জন পাবনার ও একজন নাটোরের। সন্ধ্যায় এ তথ্য জানান ।
তিনি জানান, বুধবার দুই দফায় নমুনা পরীক্ষা হয়েছে ১৮৮ জনের। এর মধ্যে ফলাফল এসেছে ১৪১ জনের নমুনার। যার মধে ১৮ জনের নমুনায় করোনা পজেটিভ। এর মধ্যে পাবনার ১৭ জন ও নাটোরের একজন। এ নিয়ে পাবনায় আক্রান্ত বেড়ে দাঁড়িয়েছে ৭২ জন। আর নাটোরে আক্রান্ত সংখ্যা ৬৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ