Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

শিশু নির্যাতনের বিরুদ্ধে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১২:০৪ পিএম

বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। যেমন দক্ষতায় সামলাচ্ছেন অভিনয়, তেমনই স্বামী নিক জোনাসের সঙ্গে সংসার করছেন। এসবের পাশাপাশি ইউনিসেফের 'গুডউইল অ্যাম্বাসেড'-এর দায়িত্বে রয়েছেন পিগি। বিশ্বজুড়ে শিশুদের অধিকার আদায়ে একাধিকবার সরব হতে দেখা গিয়েছে তাকে। এবারও তার ব্যতিক্রম ঘটলো না। সম্প্রতি ভারতের শিশু নির্যাতনের বিরুদ্ধে মুখ খুললেন সাবেক এই বিশ্বসুন্দরী।

নিজ দেশের শিশু নির্যাতন নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তিনি লিখেছেন, শিশুদের মন খুবই নরম। আর তাদের এই সারল্য কিংবা ফুলের মতো শৈশব রক্ষা করা আমদের গুরুদায়িত্বের মধ্যেই পড়ে। ব্যক্তিগতভাবে শিশুদের বেশকিছু ভয়ংকর অভিজ্ঞতার কথা আমি শুনেছি। যাদের অনেকেই নিকৃষ্ট মানসিকতার শিকার হয়েছে। বর্তমান সময়ে যা একেবারেই কাম্য নয়।

পাশাপাশি শিশু নির্যাতনের বিরুদ্ধে ভক্তদের সরব হওয়ার আহ্বান জানিয়েছেন প্রিয়াঙ্কা। তিনি লেখেন, বর্তমান সময়ে দেশকে এগিয়ে নিতে শিশুদের বিকল্প কিছু নেই। আপনাদের আশেপাশে শিশু নির্যাতনের ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে স্থানীয় প্রশাসনকে বিষয়টি অবহিত করুন। শিশুদের অনাগত ভবিষ্যতকে রক্ষা করতে ভক্তদের প্রতি অনুরোধ জানিয়েছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, জাতিসংঘের শুভেচ্ছা দূত হওয়ার সুবাদে বিশ্বের প্রান্তিক এলাকাগুলোতে পৌঁছে যান দেশি গার্ল। শিশুদের অধিকার নিয়ে কাজ করে গেল বছরের ডিসেম্বরে 'হিউম্যানিটেরিয়ান' পুরষ্কার জেতেন এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন