Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতে ইসরায়েলি নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক
ভারতে এক ইসরায়েলি পর্যটককে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিবিসি জানিয়েছে, পর্যটন শহর মানালিতে ইসরায়েলি এক নারীকে দুই ব্যক্তি ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সেখানকার জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা গতকাল অভিযোগের বিষয়টি জানিয়েছেন। উল্লেখ্য, ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
খবরে পুলিশ কর্মকর্তা পাদাম চন্দর বরাত দিয়ে জানানো হয়, রোববার সকালে ওই নারী কাছের একটি শহরে যেতে ট্যাক্সি মনে করে একটি গাড়িতে ওঠেন। ওই গাড়িতে ৬ ব্যক্তি ছিল। নারীর অভিযোগ, গাড়ির আরোহীদের মধ্যে দু’জন তাকে ধর্ষণ করে।
কয়েকদিন আগেই বন্ধুদের নিয়ে মানালিতে বেড়াতে গিয়েছিলেন ওই নারী। সেখান থেকে কিলং এলাকায় যাচ্ছিলেন তিনি।
পুলিশ কর্মকর্তা চন্দ বলেন, সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে তদন্ত চলছে। ইসরায়েলি দূতাবাসকে বিষয়টি জানানো হয়েছে। আশা করা হচ্ছে, খুব শিগ্গির হামলাকারীকে ধরা সম্ভব হবে। মানালির আরেক পুলিশ কর্মকর্তা গান্ধী রাম বলেন, পূর্ববর্তী হাসপাতাল থেকে সরিয়ে ওই নারীকে মান্দি শহরের আরেকটি হাসপাতালে নেওয়া হচ্ছে। সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।
উল্লেখ্য, বিদেশিদের ধারাবাহিক ধর্ষণের বাস্তবতা হাজির রয়েছে মানালিতে। ২০১৩ সালে সেখানে এক মার্কিন নারীকে ধর্ষণ করে ৩ জন। ২০১২ সালে ওই একই জায়গায় অষ্ট্রেলীয় নারীকে ধর্ষণ করা হয়। সূত্র : বিবিসি ও এএফপি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতে ইসরায়েলি নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ