Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

ফরিদপুরে মোবাইল চুরির ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা, আটক-০৪

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ২:১৯ পিএম

ফরিদপুরের নগরকান্দা উপজেলার কলেজ বাড়িয়া এলাকায় মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে আতর আলী(৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশী ফারুক মুন্সীর সন্তানেরা। গতকাল রাত ১১টার দিকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।
নগরকান্দা থানার ওসি(তদন্ত) মোঃ মিরাজ হোসেন জানান, উপজেলার কলেজ বাড়িয়া এলাকায় ফারুক মুন্সীর ছেলে রাসেলের একটি মোবাইল চুরি হয়। এই ঘটনায় গতকাল দুপুরে তাদের প্রতিবেশী আতর আলীর পুত্র মান্দারকে দোষারোপ করে। এসময় আতর আলী প্রতিবাদ করলে তারা আতর আলীকে পিটিয়ে আহত করে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। পরে রাতে তার অবস্থার আবার অবনতি হলে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ঘটনার পর পুলিশ ৪জনকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
তিনি বলেন এ সংক্রান্তে একটি হত্যা মামলা নেওয়ার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ