Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজাপুরে মাস্ক না পরায় ২১ জনকে জরিমানা

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৪:০৬ পিএম

ঝালকাঠির রাজাপুরে করোনা পরিস্থিতিতে মুখে মাক্স না পরায় স্বাস্থ্য বিধি অমান্য করে অবাধে বেপরোয়া ঘোরাফেরার অভিযোগে ২১ ব্যক্তিকে ২ হাজার ৩ শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার দুপুর বারটার দিকে উপজেলার বাগড়ি বাজার এলাকায় অভিযান চলিয়ে ভ্রাম্যমান আদালত এ জরিমানা প্রদান করেন।

উপজেলার বাঘড়ি বাজারে জরিমানা প্রাপ্তরা হলো, মোঃ ছাইদুল (৩৫), আব্দুল রশিদ (৪০), মোঃ মাহবুব (৩০), মোঃ নান্নু (৪০), মোঃ হারুন (৩৫), মোঃ মৌজে আলী (৫৫), মোঃ মোশারেফ (৬২), মোঃ সোবাহান (৪৮), মোঃ বেল্লাল হোসেন (২৫), মোঃ মনির হোসেন (২৮), মোঃ কালাম (৩০), মোঃ রাজ্জাক (৪২), মোঃ মতিউর রহমান (৪৮), মোঃ আলামিন (২৩), মোঃ ইউনুছ (৩৭), মোঃ বেল্লাল (৪৫), মোঃ ইসমাইল (৪৭), ইসা মোল্লা (৩৭), মোঃ সোলেমান (৩২), মোঃ রফিকুল (৩৮), মোঃ বেল্লাল (২৯),।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. সোহাগ হাওলাদার বলেন, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে মাস্ক না পরে বাইরে ঘোরাফেরার অভিযোগে ২১ জনকে জরিমানা করে প্রত্যেকের কাছ থেকে মুচলেকা রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ