Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

গোপালগঞ্জে বাঁশবাগান থেকে প্রতিবন্ধী কিশোর উদ্ধার

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৪:১৩ পিএম

বাঁশবাগানে ফেলে যাওয়া রাকিব শেখ (১৪) নামে এক প্রতিবন্ধী কিশোরকে উদ্ধার করেছেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাব্বির আহমেদ।

আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কাশিয়ানী উপজেলার চাপ্তা খেলার মাঠ এলাকা সংলগ্ন বাঁশ বাগান থেকে ওই কিশোরকে উদ্ধার করেন তিনি।

রাকিব শেখ নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মল্লিকপুর গ্রামের ফল ব্যবসায়ী কাওসার শেখের ছেলে।

উদ্ধারের পর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাকে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ইউএনও সাব্বির আহমেদ বলেন, ‘চাপ্তা এলাকায় একটি বাঁশবাগানে কে বা কারা একটি ছেলেকে ফেলে গেছে। স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে মুঠোফোনে বিষয়টি জানতে পেরে সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলামকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে ছুঁটে যাই। সেখানে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে কিশোরটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ কাইয়ুম তালুকদারের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমেপল্পেক্সের এ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।’

তিনি আরো বলেন, ‘উদ্ধারকৃত কিশোর করোনায় আক্রান্ত কি না, তা শনাক্তের জন্য নমুনা সংগ্রহ করতে উপজেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশ দেয়া হয়েছে। নমুনা পরীক্ষা শেষে কিশোরের দেহে করোনা পাওয়া গেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে কিশোরক ফেলে যাওয়ার কারণ এখনও জানা যায়নি। কারণ অনুসন্ধান করা হচ্ছে।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ