Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রূপগঞ্জ ইউনিয়ন লকডাউনের আনুষ্ঠানিক ঘোষণা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৪:৫৯ পিএম

করোনা সংক্রমণ ঝুঁকিপূর্ণ হওয়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নকে লকডাউনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক জসিম উদ্দিন উপজেলার সদর ইউনিয়ন পরিষদের অডিটোরিয়ামে এ ঘোষণা দেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ, উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, সহকারী কমিশনার (ভুমি) আফিফা খান, গ সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাঈদ আল মামুন, রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, প্রমুখ।

জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে সদর ইউনিয়নে লকডাউন কার্যকর হবে। লকডাউন কার্যকরে স্থানীয় চেয়ারম্যান, সাংবাদিক ও ইউপি সদস্যদের সহযোগিতা করার আহবান জানান। লকডাউন থাকাকালীন সময়ে স্থানীয় সেচ্ছাসেবকরা নিত্তপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী সাধারণ মানুষের ঘরে পৌঁছে দিবে।

পুলিশ সুপার জায়েদুল আলম আরও বলেন, লকডাউন কঠোর করতে পুলিশ সদস্যরা মাঠে কাজ করবেন। সদর ইউনিয়নের শতভাগ লকডাউন করতে পুলিশ প্রস্তুত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ