Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে করোনার নমুনা সংগ্রহ বন্ধ, জনগণ হতাশ

ঈশ্বরদী(পাবনা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৫:৫৬ পিএম

আজ বৃহস্পতিবার থেকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহ বন্ধ হয়েগেছে। সংশ্লিষ্ট সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে এসংবাদ জানাজানির পর জনমনে হতাশা দেখা দিয়েছে।

জানাগেছে, নমুনা সংগ্রহের জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এপর্যন্ত যে পরিমাণ স্টীক দেয়া হয়েছিল তা গতকাল বুধবার পর্যন্ত চলেছে। সর্ব সাকুল্যে ৬৯১ জনের নমুনা সংগ্রহ করা সম্ভব হয়েছে প্রাপ্ত স্টীক দিয়ে। স্টীকের অভাবে নমুনা সংগ্রহ বন্ধ হয়েগেছে। কবে পাওয়া যাবে তাও নিশ্চিত করে বলতে পারছে না সংশ্লিষ্ট সূত্রটি। অথচ এখানে ঈশ্বরদী উপজেলার বাসিন্দা প্রায় সাড়ে ৩ লাখ। তার ওপর রুপপুর পারমাণবিকবিদ্যুৎ কেন্দ্র, ইপিজেডসহ বিভিন্ন প্রতিষ্ঠানে বহিরাগত লক্ষাধীক শ্রমিক কর্মচারী অবস্থান করছে। একারনে এখানে করোনা পরীক্ষার চাপ বেশী। বিধায় নমুনা সংগ্রহের জন্য স্টীকও প্রয়োজন চাহিদা অনুযায়ী। অথচ স্টীক সংকটে এখানকার মানুষ হতাশার মধ্যে পড়েগেছে। অবিলম্বে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা সংগ্রহ অব্যাহত রাখার স্বার্থে জরুরী ভিত্তিতে স্টীক সরবরাহের দাবী জানিয়েছে ঈশ্বরদীর সচেতন মহল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ