Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক ভাই নিহত অপরভাই আহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৬:০৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক ভাই নিহত এবং অপর এক ভাই গুরুতরভাবে আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম অখিল ঢালী(৫০) এবং আহত ব্যক্তির নাম অরুপ ঢালী(৪৬)। আহত অরুপ ঢালীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এই দুর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকাল ৯টায় দক্ষিন কেরানীগঞ্জের জিনজিরা-নবাবগঞ্জ-দোহার সড়কের কোনাখোলা এলাকায়। তাদের বাড়ি দক্ষিন কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের বড়বাস্তা গ্রামে। তারা দুই ভাই পেশায় এসি মিস্ত্রি।
এলাকাবাসী সুত্রে জানা যায় নিহত অখিল ঢালী ও তার ছোট ভাই অরুপ ঢালী সকালে বাড়ি থেকে বের হয়ে একটি ইঞ্জিন চালিত রিকশায় চড়ে কাজের উদ্দেশ্যে তারা ঢাকায় যাচ্ছিলেন। তাদের রিকশাটি কোনখোলা এলাকায় পৌঁছলে এসময় পিছন দিক থেকে আসা সাগর বিল্ডার্স কোম্পানির একটি বড় ট্রাক তাদের রিকশাটি জোড়ে ধাক্কা দেয়। এতে তারা দুই ভাই রিকশা থেকে ছিটকিয়ে রাস্তায় পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বড় ভাই অখিল ঢালীকে এসময় কর্তব্যরত চিকিৎসকগন মৃত ঘোষনা করেন । ছোট ভাই অরুপ ঢালী গুরুতর আহত অবস্থায় সেখানে চিকিৎসাধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ