Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিচালক সুজিতের প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৮:৩২ পিএম

বলিউড নির্মাতা সুজিত সরকারের পরিচালনায় 'গুলাবো সিতাবো' সিনেমায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। এতে মির্জা চরিত্রে দেখা যাবে শাহেনশাকে। 'পিকু'র পর একই নির্মাতার সঙ্গে আবারও কাজ করে সেই অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেতা। তবে সুপারস্টারের কাছ থেকে সচারাচর প্রশংসা মেলা ভার!

সুজিত সরকারের প্রতি মুগ্ধতা প্রকাশ করে নিজের ব্লগে অমিতাভ বচ্চন লিখেছেন, 'সুজিত কোনও গড়পড়তা পরিচালক নন। তিনি আদ্যোপান্ত একজন সৃজনশীল মানুষ। তার অভিনয় দক্ষতা, পরিচালনার দক্ষতাকেও ছাপিয়ে যায়।'

অভিনেতার কথায়, 'সুজিত যে চরিত্রগুলো তুলে ধরেছে তার নিজস্ব একটা স্বকিয়তা রয়েছে, আর ও সেভাবেই চরিত্রগুলোকে পারফর্ম করে দেখায়। আমার নূন্যতম যে কাজটি বাকি থাকে সেটি হলো প্রস্থেটিক মেকআপে সুজিত হয়ে ওঠা। সুজিত আমাদের যে অভিনয় করে দেখায় আমরা সেগুলো হুবহু ক্যামেরার সামনে মেলে ধরি। আমার ব্যক্তিগত কোনো আউটপুট নেই, সমস্তটা ওর পাওনা। সে বলে এবং আমি অনুসরণ করি।'

প্রসঙ্গত, 'গুলাবো সিতাবো' সিনেমাতে প্রথমবার একসঙ্গে কাজ করেছেন অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানা। এর চিত্রনাট্য লিখেছেন জুহি চতুর্বেদী। লখনউয়ের প্রেক্ষাপটে নির্মিত চলচ্চিত্রটি শুক্রবার (১২ জুন) অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে যাচ্ছে।



 

Show all comments
  • Sourish sengupta ১৩ জুন, ২০২০, ১:৩৬ এএম says : 0
    অপূর্ব লাগলো সিনেমা টা দেখে BIG Bএর অভিনয় অসাধারণ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ