Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে আবারও আসছে লকডাউন

কঠোর হচ্ছে প্রশাসন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

স্বাস্থ্যবিধি মেনে চলতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে রাজশাহীতে আবারো আসতে পারে লকাডাউন। গতকাল বৃহস্পতিবার বিকেল জেলা প্রশাসক মো. হামিদুল হক জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ে নতুন নির্দেশনা দেয়া হয়েছে। জেলা সিভিল সার্জন জেলার পরিস্থিতি বিবেচনা করে লকডাউন দেয়া হবে। 

এ বিষয়ে যোগাযোগ করা হলে জেলা সিভিল সার্জন ডা. এনামুল হক জানান, নতুন নির্দেশনা সম্পর্কে এখনো আমি জানি না। তবে জেলায় যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে তাতে জেলায় লকাউন ঘোষণা দেয়া উচিত। জেলার করোনা পরিস্থিতি দিনদিন খারাপের দিকেই যাচ্ছে।
রাজশাহী জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আবু আসলাম জানান, করোনা পরিস্থিতির কারণে মানুষের চলাচল সীমিত করতে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে পরের দিন ভোর ৬টা পর্যন্ত যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে। তবে দূরপাল্লার যানবাহন এই নির্দেশনার বাইরে থাকবে। আর ব্যাটারিচালিত অটোরিকশা, সিএনজিসহ ব্যক্তিগত যানবাহন যাতে রাতে নিয়ম অমান্য করে চলাচল করতে না পারে তা তদারকির জন্য মাঠে প্রশাসন কাজ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী

২০ ফেব্রুয়ারি, ২০২২
৫ ডিসেম্বর, ২০২১
৩১ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ