Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১২:০১ এএম

মীরসরাইয়ে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১২ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের নয়দুয়ারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পরিচয় জানা যায়নি।
র‌্যাব চট্টগ্রামের মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সময় র‌্যাবের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হলে, ডাকাতরা র‌্যাবকে গুলি করে। র‌্যাবও আত্মরক্ষায় পাল্টাগুলি করে। কিছুক্ষণ পর ডাকাতরা পালিয়ে যায়। ঘটনাস্থলে এক ডাকাতের লাশ পড়ে থাকতে দেখা যায়। এসময় ঘটনাস্থল থেকে ২টি দেশিয় এলজি, ৮ রাউন্ড গুলি এবং কয়েকটি দা ও ছুরি উদ্ধার করা হয়। নিহত ডাকাতের লাশ মীরসরাই থানা পুলিশ নিয়ে গেছে। এ বিষয়ে মীরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি, তবে র‌্যাবের পক্ষ থেকে এখনো কোন মামলা দাখিল করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ