Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতাসহ আটক ২, ইয়াবা উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১১:৪০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নে অভিযান চালিয়ে ফয়েজ উল্যা জ্যাকি (২৭) এক ছাত্রলীগ নেতা ও তার সহযোগী মহি উদ্দিন রাজিব (২৯) কে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৭পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে চাপরাশিরাহাট পূর্ব বাজার ব্যাংক রোড থেকে তাদের আটক করা হয়। আটককৃত ফয়েজ উল্যা জ্যাকি চরফকিরা ইউনিয়নের ৩নং বজলুর রহমান চেয়ারম্যান বাড়ীর হাফিজ উল্যা ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আলা উদ্দিন ফরাজী বাড়ীর বাবুল মিয়ার ছেলে মহি উদ্দিন রাজিব। ফয়েজ উল্যা জ্যাকি চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাতে চাপরাশিরহাট পূর্ব বাজারের ব্যাংক রোডের কাসেম মিয়ার সমিলে অভিযান চালায় পুলিশ। এসময় জ্যাকি ও রাজিবকে ১৭পিস ইয়াবাসহ আটক করে।

স্থানীয়দের অভিযোগ, ছাত্র রাজনীতির আড়ালে জ্যাকি দীর্ঘদিন থেকে ইয়াবা ব্যবসা করে আসছে। জ্যাকি ও রাজীব একাধিক মাধ্যমে তাদের ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শুক্রবার তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন