Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

নিজ বাসায় আগুনে দগ্ধ সাংবাদিক নান্নু

অবস্থা আশঙ্কাজনক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১১:৪৮ এএম

দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার এবং ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ক্র্যাব) সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু শুক্রবার ভোররাতে দিকে রাজধানীর বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের নিজ বাসায় আগুনে দগ্ধ হন। তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নান্নুর স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী জানান, নান্নু রাত্রিকালীন অফিস শেষ করে বাসায় ফিরে খাওয়া দাওয়া করেন। তারপর রাত ৩টার দিকে হঠাৎ করে শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগ্নিকান্ডের সূত্রপাত হয়। তাতেই দগ্ধ হন তিনি।

এদিকে, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. গামন্ত লাল সেন জানান, আগুনে দগ্ধ ওই সাংবাদিকের অবস্থা খুবই ক্রিটিক্যাল। তার শরীরে গভীর দগ্ধ। প্রায় ৬০ শতাংশের মতো পুড়ে গেছে। আশঙ্কাজনক হওয়ায় ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। এর ছয় মাস আগে, একই বাসায় বৈদ্যুতিক বিস্ফোরণে অগ্নিদ্বগ্ধ হয়ে তাদের একমাত্র মৃত্যুবরন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ