Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

বগুড়ায় পরকীয়ার জেরে কুপিয়ে খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১:৩৩ পিএম

বগুড়ায় প্রকাশ্যে দিনের বেলায় এক যুবককে কুপিয়ে হত্যা করলো একদল সন্ত্রাসী।
ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা ১১টায় শহর তলীর আকাশ তারা গ্রামের তালতলি পট্টিতে।
এই ঘটনা প্রসঙ্গে সাবগ্রামের আব্দুস সামাদ জানান, বালু ব্যবসায়ী নিহত শাকিল (৩০) ও তার এক বন্ধু আকাশ তারা থেকে মটর সাইকেল যোগে নিজ বাড়ী তালতলা পট্টিতে ফিরছিল। আকাশ তারা মোবাইল টাওয়ারের পাশে সুলতানের খড়ির দোকানের কাছে আসা মাত্র একদল সন্ত্রাসী শাকিল ও সঙ্গীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেপালিয়ে যায়। সময় আহত দুজনকে লোকজন হাসপাতালে নিয়ে যায়। তিনি আরও বলেন, সাকিলের আল আমিন নামের এক বন্ধু অস্ত্র
মামলায় জেলে যাওয়ার পর তার স্ত্রীর সাথে পরকীয়া প্রেম ছিল। ওই ঘটনা নিয়ে সামাজিক বৈঠকও হয়। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, আহত সাকিলকে হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আহত পরজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে।শুনেছি সাকিলের সাথে আল আমিনের স্ত্রীর পরকীয়া ছিল।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পরকীয়ার কারণে খুনের ঘটনা ঘটতে পারে। তবে তদন্তে বেরিয়ে আসবে হত্যার মুল কারণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ