Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাশ্মীরি পন্ডিত হত্যার বিচার চেয়ে সরব প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৩:০১ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের পর এবার উপত্যকায় কাশ্মীরি পন্ডিত অজয় হত্যার প্রতিবাদে মুখ খুললেন আরেক বলি অভিনেত্রী প্রীতি জিনতা। কাশ্মীরি পন্ডিতের নৃশংস হত্যার ঘটনায় দোষীদের বিচার দাবি চেয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হলেন এই চিত্রতারকা।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডলে অনন্তনাগের গ্রামপ্রধান অঞ্জয় পন্ডিতের হয়ে বিচার চেয়ে একটি পোস্ট শেয়ার করেন প্রীতি জিনতা। সেখানে তিনি লিখেছেন, 'অনন্তনাগে গ্রামপ্রধানের নৃশংস হত্যায় গভীরভাবে শোকাহত। এই শোকের সময়ে তার পরিবারকে আমি সমবেদনা জানাই। আশা করি উনার সঠিক বিচার পাবেন। দোষীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হোক।'

এর আগে অজয় পন্ডিতের হত্যার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন কঙ্গনা রানাউত। সেখানে দোষীদের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দেন বলিউড কুইন। পাশাপাশি এক ভিডিও বার্তায় তারকাদের কটাক্ষ করতেও ভোলেননি তিনি। এবার তার সঙ্গে সুর মিলিয়ে পন্ডিতের হত্যা নিয়ে সরব হলেন প্রীতিও।

প্রসঙ্গত, ক'দিন আগে কাশ্মীরের অনন্তনাগের লুকবাওয়ানের লরকিপোরায় আততায়ীর গুলিতে মৃত্যু হয় অজয় পন্ডিতের। কিন্তু ভয় পেয়ে কাশ্মীর ছেড়ে অন্য কোথাও পালাতে নারাজ মৃত পন্ডিতের পরিবার।



 

Show all comments
  • Kumar ১৩ জুন, ২০২০, ৫:০০ এএম says : 0
    Hi Pretty: What about real Kashmir Muslim who are under curfew for the last twenty years, please ask justice for them
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ