Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে শীলতাহানী মামলায় বখাটে নাহিদ অবশেষে গ্রেফতার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৩:২২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে শীলতাহানী মামলায় তালেপুরের বখাটে যুবক নাহিদ(২৫) অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। আজ শুক্রবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। বখাটে নাহিদের গ্রেফতার হওয়ায় তালেপুর ও এর আশে পাশের মানুষ এখন স্বস্তি প্রকাশ করেছেন।

জানা যায় তালেপুর উচ্চ বিদ্যালয়ের দারোয়ান মোঃ শফিকুল ইসলামের যুবতী মেয়েকে বাড়িতে একা পেয়ে গত বুধবার দুপুরের সময় বখাটে নাহিদ তাকে কু-প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় তাকে জোড়পুর্বক ধর্ষনের চেষ্টা করে বখাটে নাহিদ। এসময় যুবতী মেয়েটির ডাক-চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে আসলে বখাটে নাহিদ কৌশলে পালিয়ে যায়। ওই দিন বিকেলেই যুবতী মেয়েটি কেরানীগঞ্জ মডেল থানায় ওই বখাটে নাহিদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। এতে বুধবার সন্ধ্যায় নাহিদকে কলাতিয়া পুলিশ ফাঁড়ির এস আই চুন্নু মিয়া তাকে আটক করেন। রাতে সে কৌশলে ফাঁড়ি থেকে পালিয়ে যায়। ওই রাতেই সে আবার ওই যুবতী মেয়েটির বাড়িতে গিয়ে হামলা চালায় এবং মেয়েটি ও তার বাবা-মাকে অকথ্য ভাষায় গালাগালিজ করতে থাকে। বৃহস্পতিবার সকালে কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই চুন্নু মিয়া তাকে আবার আটক করে থানায় হস্তান্তর করেন। বৃহস্পতিবার রাতে বখাটে নাহিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। সে এলাকায় গভীর নলকুপ দেয়ার কথা বলে বিভিন্ন লোকের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে। কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যানের নাম ভাঙ্গিয়ে সে এলাকায় প্রভাব বিস্তার করে মাদক সেবনসহ বিভিন্ন অসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছিল। নাহিদের বাবার নাম খোকন মিয়। তারা ওই যুবতী মেয়েদের বাড়ির পাশে বসবাস করে। মামলার তদন্তকারী কর্মকর্তা কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই চুন্নু মিয়া জানান, শীলতাহানী মামলায় তাকে আদালতে প্রেরন করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে আদালতে রিমান্ড চাওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন