Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মাগুরায় নতুন করে ৬ জনের করোনা শনাক্ত

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৪:৪২ পিএম

মাগুরায় নতুন করে আরো ৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। ১২ জুন শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজ পিসিআর ল্যাব থেকে আসা নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ এসেছে। এখন পর্যন্ত এটাই জেলার একদিনের সর্বোচ্চ করোনা পজেটিভ রোগীর সংখ্যা। আক্রান্ত ছয় ব্যক্তির বাড়ি মাগুরা সদর উপজেলায়। এ ৬ জন নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫২ জনে।

মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা জানান, গত ২৪ ঘন্টায় ৩৬ জনের নমুনা ল্যাবে পাঠানো হয়। তার মধ্যে ৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ২ জনের বাড়ি মাগুরা সদর উপজেলার ইছাখাদায়, একজন তেঘরিয়ার, মহাগ্রামের একজন, আদর্শ কলেজ পাড়ার একজন এবং সদর হাসপাতালের একজন স্টাফ।

আক্রান্তদের বাড়িসহ আশপাশের বাড়ি স্থানীয় প্রশাসন পক্ষ থেকে লকডাউন ঘোষণা করেছে। তাদেরকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

মাগুরায় গত ২৪ ঘন্টায় প্রাপ্ত রিপোর্ট সংখ্যা ৬১টি যার মধ্যে করোনা পজিটিভ ৬জন। জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৫২জন। এদের মধ্যে আজ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ২০জন। বর্তমানে হোম আইসোলেশনে আছেন ২৭জন।
এছাড়া প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছেন ৩ জন। এ পর্যন্ত মাগুরা জেলায় করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। অদ্যবধি উপজেলা ভিত্তিক আক্রান্তদের তালিকায় মাগুরা সদরে ৩১, শ্রীপুরে ৯, মহম্মদপুরে ৭ ও শালিখা উপজেলায় ৫ জন সহ জেলায় মোট ৫২জন করোনায় আক্রান্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ জানুয়ারি, ২০২১
২৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ