Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় ১ জন স্বাস্থ কর্মীর মৃত্যু, আক্রান্ত ৭০

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৫:২১ পিএম

করোনার মহামারি প্রভাব বিন্দু মাত্রও কমছে না নারায়ণগঞ্জে। প্রতিদিনই অসুস্থদের নমুনা সংগ্রহ করা হচ্ছে, আর আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা শনাক্ত করার প্রয়োজন থাকলেও অনেকেই নানা জটিলতায় আগ্রহ হারাচ্ছে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ জেলায় এ পর্যন্ত সরকারি হিসেবে ৯৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় আড়াইহাজারে ১জন স্বাস্থ্যকর্মীরও মৃত্যু হয়। আর নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৭০ জনের ও সুস্থ হয়েছে ১৬ জন। শুক্রবার (১২ জুন) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।
গত ২৪ ঘন্টায় (১১ জুন সকাল ৮টা হতে ১২ জুন সকাল ৮টা পর্যন্ত) এ জেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৮৬ জনের। যা জেলায় ২টি ল্যাবে পরীক্ষা হয়। এ যাবৎ মোট নমুনা সংগ্রহ হয়েছে ১৮ হাজার ২’শ ৭ জনের। আর নতুন করে আক্রান্ত হয়েছে ৭০ জন। মোট আক্রান্ত ৩৯০৮ জন। নতুন আরও ১৬ জনসহ, মোট সুস্থ হয়েছে ১৩২৮জন। মারা গেছেন ১ জন (আড়াইহাজার উপজেলা হাসপাতালের সিনিয়র নার্স) মোট মৃত্যু হয়েছে ৯৪ জনের।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রান হারিয়েছেন, আড়াইহাজার উপজেলায় ৩, বন্দর উপজেলায় ৩, সিটি কর্পোরেশন এলাকায় ৫৪, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলা (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর) ২০ ও সোনারগাঁ উপজেলায় ১২ জন। পুরো জেলায় এ পর্যন্ত ৯৪ জনের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ