Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আজ রাতেই মাঠে ফিরছেন রোনালদো

কোপা ইতালিয়া : মিলান-জুভেন্টাস লড়াইয়ে নেই ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৬:২২ পিএম

অনিশ্চয়তার নানা বাঁক পেরিয়ে আবার শুরু হচ্ছে ইতালির ফুটবল মৌসুম। ফেরার দিনে মুখোমুখি হবে জুভেন্টাস ও এসি মিলান।

কোপা ইতালিয়ায় সেমি-ফাইনালের ফিরতি পর্বে নিজেদের মাঠে শুক্রবার মিলানের মুখোমুখি ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস। খেলা হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। গত ১৩ ফেব্রুয়ারি প্রথম লেগের ম্যাচটি ১-১ ড্র হয়েছিল। ফিরতি পর্ব হওয়ার কথা ছিল ৪ মার্চ। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সে সময় খেলা সম্ভব হয়নি।

ইতালির পরিস্থিতির বেশ উন্নতি হয়েছে। প্রস্তুতির নানা ধাপ পেরিয়ে আগামী ২০ জুন শুরু হতে যাচ্ছে সেরি আ। এর আগেই কোপা ইতালিয়া দিয়ে মাঠে ফিরছে দেশটির ফুটবল।

লম্বা বিরতির পর খেলা বলে মিলানকে নিয়ে একটু বেশি সাবধানী জুভেন্টাস কোচ মাওরিসিও সাররি, ‘এটা ব্যতিক্রম এক পরিস্থিতি, যা আমাদের কোনো কিছুতে নিশ্চয়তা দেয় না। আরেকটি কারণ হলো, আমরা কোনো প্রীতি ম্যাচ খেলিনি। এই কদিনের অনুশীলনে যা দেখলাম তাতে আমি খুশি, তবে ম্যাচের সময়ে প্রতিক্রিয়াটা হবে ভিন্ন।’

মাঠের বাইরে মিলানের সময়টা ভালো যাচ্ছে না। গুঞ্জন আছে, মৌসুম শেষে তারা কোচ স্তেফানো পিওলিকে ছাঁটাই করে জার্মানির রালফ রাংনিককে আনতে চায়। লিগ টেবিলে তৃতীয় স্থানে থাকা দলটি এই ম্যাচে পাচ্ছে না জøাতান ইব্রাহিমোভিচকে। গত মাসে অনুশীলনের সময় পায়ের পেশিতে চোট পান ৩৮ বছর বয়সী এই ফরোয়ার্ড।

খেলোয়াড় ও স্টাফদের বেতন-ভাতা নিয়েও দলটি কঠিন সময় পার করছে বলে দেশটির গণমাধ্যমের খবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউরোপিয়ান ফুটবল

২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন