Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফেনীতে সিভিল সার্জন সহ একদিনে ৩৯ জন করোনা রোগী শনাক্ত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ৮:০৪ পিএম

ফেনীতে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। আজ জেলা সির্ভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেনের নমুনা রিপোর্ট পজিটিভ এসেছে। একদিনে করোনা আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো আরও ৩৯ জন। জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে।
স্বাস্থ্য বিভাগ জানায়, আজকের নতুন আক্রান্তকৃতদের মধ্যে সদরে ১০ জন সহ সর্বোচ্চ ১৫২ জন, দাগনভূইয়া উপজেলায় ১১ জন সহ দ্বিতীয় সর্বোচ্চ ১০৮ জন,ও ছাগলনাইয়া উপজেলায় ১৮ জন সহ ৬৮ জন। সোনাগাজী উপজেলায় ৫৫ জন, পরশুরাম উপজেলায় ১৬ জন, ফুলগাজী উপজেলায় ৯ জন সহ আরও অন্যান্য ১০ জন রয়েছেন ফেনীর বাহিরের জেলার বাসিন্দা। তারা ফেনীতে নমুনা দিয়েছিলেন। এদের মধ্যে একজন ডাক্তার,৪ জন পুলিশ ও ২ জন ব্যাংক কর্মকর্তা রয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪১১ জনে দাঁড়ালো। ইতোমধ্যে সুস্থ হয়েছেন ৯১ জন। মারা গেছে ৯ জন।

এদিকে জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, সিভিল সার্জন ডা: সাজ্জাদ হোসেন করোনায় আক্রান্ত হওয়ায় তার জায়গায় ভারপ্রাপ্ত সিভিল সার্জনের দায়িত্ব দেয়া হয়েছে সদর উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাসুদ রানাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ