Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

কালীগঞ্জে মাত্র তিন শত টাকার জন্য একজনকে কুপিয়ে হত্যা

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৯:২৬ এএম

ঝিনাইদহের কালীগঞ্জে বিক্রি করা ছাগলের টাকাকে কেন্দ্র করে আমিরুল ইসলাম (৪৬) নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে ওই গ্রামের শাহিন নামের এক সন্ত্রাসী। আমিরুল উপজেলার কোলা ইউনিয়নের দৌলৎপুর গ্রামের মৃত জবেদ আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮ টার দিকে।

গ্রামবাসী জানায়, দৌলতপুর গ্রামের ছামছুল মন্ডলের ছেলে শাহিন হোসেন আমিরুলের দুলাভাইয়ের নিকট একটি ছাগল বিক্রি করে। বেশ কিছুদিন পরে ওই ছাগলের টাকা আরও ৩’শ পাবে বলে দাবি করে শাহিন। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। পরবর্তীতে তা থেমেও যায়। এরপর শুক্রবার সন্ধ্যার পর আমিরুল ইসলাম যখন গ্রামের মধ্যদিয়ে হেটে বাড়ি ফিরছিলেন। রাস্তায় আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী শাহিন ধারালো গাছি দা দিয়ে আমিরুলকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আমিরুল মারা যায়।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মুহা মাহাফুজুর রহমান মিয়া জানান, ছাগল বিক্রির মাত্র ৩ ’শ টাকা পাওনা নিয়ে তর্কেও জের ধরে আমিরুলকে কুপিয়ে হত্যা করেছে শাহিন। পুলিশ শাহিনকে আটকের অভিযানে নেমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ