Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

ছেলের মতই দগ্ধ সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নু মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১০:৩৫ এএম

ছেলের পথেই গেলেন বাবা। গত ২রা জানুয়ারি একই বাসায় এসি বিস্ফোরণে নান্নুর একমাত্র ছেলে পিয়াস দগ্ধ হয়ে মারা যায়। আজ শনিবার সকালে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে মারা যান যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার এবং বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু। এর আগে তিনি অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমকে জানান, সাংবাদিক নান্নুর শরীরে ৬০ শতাংশ পুড়ে গিয়েছিল। শ্বাসনালীও কিছুটা ক্ষতিগস্ত ছিল। তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।
শুক্রবার ভোর রাতে রাজধানীর বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের নিজ বাসায় আগুন লাগে। এসময় দগ্ধ হন সাংবাদিক নান্নু। এর আগে গত ২রা জানুয়ারি একই বাসায় এসি বিস্ফোরণে সাংবাদিক নান্নুর একমাত্র ছেলে পিয়াস দগ্ধ হয়ে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ