Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুলাউড়ার বড়মচালে সন্ত্রাসী হামলায় জুডিশিয়েল আদালতের সহকারী রেকর্ড কিপার সহ ৪ জন আহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ১:৩১ পিএম

মৌলভীবাজার কুলাউড়ায় পূর্বের শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় মৌলভীবাজার চীপ জুডিশিয়েল আদালতের সহকারী রেকর্ড কিপার, তার স্ত্রী ও সন্তান গুরুত্বর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবসি সূত্রে জানা যায়, কুলাউড়ার বড়মচালের আলীনগর (উসমাপুর) এলাকার মোঃ শফিউল আলম বেলালী ও একই এলাকার প্রভাবশালী ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান কেরামতের মধ্যে দীর্ঘদিন থেকে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। শফিউল আলম বেলালী মৌলভীবাজার চীপ জুডিশিয়েল আদালতের সহকারী রেকর্ড কিপার হিসেবে কর্মরত থাকায় জেলা সদরে অবস্থান করেন। সাপ্তাহিক ছুটি ও অন্যান্য সাধারণ ছুটিতে বাড়িতে যান। শুক্রবার বিকেলে বেলালী নিজ রাস্থার পাশে ফুলের চারা লাগানোর সময় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান কেরামত তার দলবল নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় আহত হন মোঃ শফিউল আলম বেলালী, তার স্ত্রী কাজেমা বেলালী, মেয়ে বরমচাল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী সুয়ারা বেলালী দিল্লী ও বড়মচাল খন্দকার দাখিল মাদ্রসার ছাত্র আখলাকুল আলম বেলালী।
কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, দীর্ঘ দিন থেকে উভয় পক্ষের মধ্যে জমি জমা সংক্রান্ত বিরোধ রয়েছে। এ বিষয়ে একটি মামলা মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামী ধরার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ