Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শুটিং সেটেই অপমানিত হলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৩:১০ পিএম

বলিউডের সীমানা ছাড়িয়ে এখন তিনি হলিউডে অভিনয় করছেন। যদিও এই যাত্রা তার জন্য এতটা সহজ ছিলো না। শুধু অভিনয় দক্ষতায় নয়, নিজের গ্লামার উপস্থিতি দিয়ে দর্শকদের মনে শক্ত অবস্থান করে নিয়েছেন তিনি। বলা হচ্ছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কথা। তবে একসময় দক্ষতার অভাবে নাকি অপমানিত হয়েছেন তিনি!

২০০০ সালে বিশ্ব সুন্দরীর মুকুট মাথায় তোলেন প্রিয়াঙ্কা। এরপর ২০০৩ সালে রাজ কান্নরের পরিচালনায় 'আন্দাজ' সিনেমা দিয়ে বি টাউনে পা রাখেন তিনি। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেন পিগি। এই সিনেমার শুটিংয়ের সময়ই অপমান করা হয় তাকে।

সম্প্রতি প্রিয়াঙ্কার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে তিনি জানান, 'আন্দাজ'-এর শুটিং চলছিলো দক্ষিন আফ্রিকায়। সিনেমার একটি গানের রিহার্সাল করাচ্ছিলেন কোরিওগ্রাফার রাজু খান। প্রায় ৪০ বার চেষ্টা করেও তিনি শটের জন্য প্রস্তুত হতে পারছিলেন না।

এরপর যা হওয়ার কথা তা-ই হলো। রাজু খান মাইক ছুড়ে ফেলে দিয়ে ক্ষেপে উঠেন প্রিয়াঙ্কার উপর। রাজু বলতে শুরু করেন, বিশ্ব সুন্দরী হয়ে ভেবো না অভিনেত্রী হয়ে গিয়েছো? ঠিক এই সময় সেটে খিলাড়ির বাবা হওয়ার খবর আসে। আরা তাতেই রক্ষা পান নায়িকা। পরে নাচের তালিম নিয়ে নিজেকে স্বয়ংসম্পূর্ণ করে সেটে ফিরেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ওই ঘটনার পর পন্ডিত বীরু কৃষ্ণণের কাছে কত্থুকের তালিম নেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে স্বামী নিকের সঙ্গে মার্কিন মুলুকে রয়েছেন পিগি। সেখানে থেকেই নানা সামাজিক কর্মকাণ্ডে অংশ নিতে দেখা গিয়েছে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন