Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

নেছারাবাদে ৯ টি মালটা চুরির অপরাধে তিন শিশুকে গাছে বেধে নির্যাতন

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৩:২৯ পিএম

নেছারাবাদ উপজেলার চামি গ্রামে নয়টি মালটা চুরির অপরাধে তিন শিশুকে গাছে বেধে জুতা পিটা করেছেন মালটা বাগানের মালিক আব্দুল জব্বার মিয়া(৬০)। শনিবার সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের চামি গ্রামের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

শনিবার মালটা চুরির অপরাধে ওই শিশুদেরকে গাছে বেধে নির্যাতনের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি গোটা উপজেলা ভাইরাল হয়ে পড়ে।

প্রাথমিকভাবে নির্যাতিত ওই শিশু তিনটির কারো নাম জানা যায়নি। তবে তারা প্রত্যেকেই ওই গ্রামেরই হত দরিদ্র পরিবারের ছেলে। তাদের প্রত্যেকের বয়স ১২ থেকে ১৩ বছরের মধ্য বলে জানাগেছে। তারা স্থানীয় একটি মুরগী ফার্মে কাজ করে।

স্থানীয় এক যুবক জানায়, শিশু তিনজন এলাকার একটি মুরগী ফার্মে কাজ করে। ওই দিন সকালে তারা জব্বার মিয়ার বাগান থেকে তিনজনে মোট নয়টি মালটা চুরি করে। এসময় বাগান মালিকের ছেলে তাদের ধরে কয়েকটি চড় থাপ্পড় দিয়ে জব্বার মিয়াকে খবর দেয়। জব্বার মিয়া শিশুদেরকে বাড়ীতে এনে একটি রশি দিয়ে গাছের সাথে শিশু তিনটিকে বেধে জুতা দিয়ে মারেন।

ঘটনার অনেকটা স্বীকার করে মালটা বাগান মালিক জব্বার মিয়া বলেন, সে তিন বছর যাবত মালটা বাগান করে আসছে। সকালে ওই শিশু তিনটি বাগানে প্রবেশ করে মালটা চুরি করে। তাই রাগের বশত তাদের ধরে গাছের সাথে বেধে জুতা দিয়ে একটা পিটান দেয়া হয়েছে। এর বেশি কিছু নয়।

স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দীন জানান, ঘটনাটা আসলে খুব খারাপ। এর পরিনতি যে কত ভয়াবহ হতে পারে তা হয়তো ওই বাগান মালিক বুঝতেও পারেনি।



 

Show all comments
  • mostafizur rahman ১৩ জুন, ২০২০, ৭:১৭ পিএম says : 0
    welcome to the Islamic greeting ASSALAMU ALAIKUM This is not a justice and punishment way to punish 3 young people(under 12 years) to tie in a tree and tortures them .The boys are under 12 years whatever is the matter .The big educated intelligent persons of our beloved Bangladesh are stealing wealth, properties from Bangladesh's and send them to abroad to enjoy it themselves.The whole county"s people are corrupted..The true must be revealed over the falsehood. Allah Hafez A freedom fighter of 1971 Mostafizur Rahman Canada
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু নির্যাতন

২১ সেপ্টেম্বর, ২০১৯
২৬ জুলাই, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ