Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘উন্নয়নের জাদুকর’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৩:৪৯ পিএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘উন্নয়নের জাদুকর’ বললেন তার সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস।

শনিবার (১৩ জুন) নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া প্রস্তাবিত ২০১০-২১ অর্থবছরের বাজেটের ওপরে দেয়া এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।

তিনি লিখেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের শেষ বছর ২০০৬-০৭ অর্থবছরে বাংলাদেশের বাজেট ছিল ৬৯ হাজার ৭৪০ কোটি টাকা; আর ২০০৮-০৯-এ তত্ত্বাবধায়ক সরকারের শেষ বাজেট ছিল ৯৯ হাজার ৯৬২ কোটি টাকা। জাতীয় দুর্যোগ করোনাভাইরাসকে আমলে নিয়ে এবারের বাজেট পাঁচ লাখ ৬৮ হাজার কোটি টাকার। অর্থাৎ গত ১২ বছরে আমাদের বাজেটের আকার প্রায় ৬ গুণ হয়েছে। ‘উন্নয়নের জাদুকর’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে কোথা থেকে কোথায় নিয়ে এসেছেন!

ইমরুল কায়েস আরও লিখেছেন, আর্থ-সামাজিক উন্নয়নে সারাবিশ্বের বিস্ময় আজ বাংলাদেশ! জাতিসংঘ ‘উন্নয়নের রোল মডেল’ হিসেবে বিবেচনা করে বাংলাদেশকে এখন। শেখ হাসিনার প্রতি আমাদের কৃতজ্ঞতার সীমা-পরিসীমা নেই; তার কাছে চিরঋণী হয়ে থাকবে বাঙালি জাতি।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি আছেন বলেই স্বপ্ন দেখে সাধারণ খেটে খাওয়া মানুষগুলো!!



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ১৫ জুন, ২০২০, ৬:৪৯ পিএম says : 0
    .....জাদুগর উন্নয়ন। অতি সত্বর উন্নয়ন শেষ হইবে। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ