Inqilab Logo

ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

গাইতে শিখছেন আদিত্য রায় কাপুর

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা আদিত্য রায় কাপুর চার বছর আগে মুক্তি পাওয়া ‘আশিকি টু’ চলচ্চিত্রে একজন রক গায়কের ভ‚মিকায় অভিনয় করেছিলেন। অভিনয় ছাড়া গাইতেও ভালবাসেন তিনি। তার এই ভালবাসাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। এবার তিনি প্রকৃত গায়ক হিসেবে আত্মপ্রকাশের উদ্যোগ নিয়েছেন। যুক্তরাষ্ট্রে এক মিউজিকাল ট্যুরে যোগ দেবার প্রস্তুতি নিচ্ছেন আদিত্য। এই ট্যুরে আরো থাকবেন চলচ্চিত্র নির্মাতা করণ জোহর। এই ট্যুরে স্বকণ্ঠে গাইবার জন্য একজন পেশাদার প্রশিক্ষকের কাছে গাইবার প্রশিক্ষণ নিচ্ছেন অভিনেতাটি।
এক সূত্র একটি দৈনিককে বলেছে : “যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে এই ট্যুরের অনুষ্ঠানগুলো হবে। অলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান, ক্যাটরিনা কাইফ এবং আদিত্যের মত বলিউডে তারকারা এতে অংশ নেবে। তারা বলিউডের জনপ্রিয় কিছু গানের সঙ্গে পারফর্ম করবেন। জানা গেছে এই অনুষ্ঠানগুলোতে আদিত্য গিটার বাজিয়ে গান গাইবেন। তাকে এই অনুষ্ঠানের জন্য তৈরি করবার জন্য আদিত্য একজন পেশাদার প্রশিক্ষককে নিয়োগ দিয়েছেন। প্রতিদিন তিনি কণ্ঠ প্রশিক্ষণ নিচ্ছেন। এটি হবে আদিত্য’র প্রথম স্টেজ পারফরমেন্স। তিনি অধির আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন এতে অংশ নেবার জন্য।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন