Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে প্রতিপক্ষের হামলায় নৌকা থেকে নদীতে পড়ে একজন নিখোঁজ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৭:৫৯ পিএম

একটি নৌকার সাথে আরেকটি নৌকার ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বেলচার আঘাতে নৌকা থেকে পানিতে পড়ে গিয়ে আব্দুল সালাম (২৭) নামক এক ব্যক্তি নিখোঁজ রয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে দুর্গাপুর উপজেলার খুজিউড়া এলাকায় সুমেশ্বরী নদীতে।
নিখোঁজ আব্দুল সালাম দুর্গাপুর উপজেলার ছনগড়া গ্রামের মন্নাফ মিয়ার ছেলে। এ ঘটনায় আরো একজন আহত হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল সালাম তার সঙ্গীয় লোকজন নিয়ে শনিবার সকাল ৮টার দিকে সুমেশ্বরী নদীতে বালু উত্তোলনের জন্য যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আরেকটি নৌকা এসে তাদের নৌকাকে ধাক্কা দেয়। এ নিয়ে দু পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই এক পর্যায়ে প্রতিপক্ষের আমিনুল ও মমিনুল বেলচা দিয়ে আব্দুল সালামকে আঘাত করলে সে নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হয়। এ ঘটনায় আমিনুল নামে একজন আহত হয়ে। তাকে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে দুর্গাপুর ফায়ার সার্ভিসের একটি টিম নদীতে উদ্ধার অভিযান শুরু করে। প্রায় দু ঘন্টা চেষ্টার পরও তার কোন সন্ধান না পেয়ে পরবর্তীতে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। ময়মনসিংহ থেকে ডুবুরির দল ঘঁনাস্থল পৌঁছে উদ্ধা তৎপরতা শুরু করে। সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ সালামের কোন সন্ধান পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ