Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এটা অপ্রত্যাশিত খবর

রয়টার্স | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পূর্ব ইউরোপের দেশ ইউক্রেনের প্রেসিডেন্টের স্ত্রী ওলেনা জেলেনস্কার। গত শুক্রবার ওলেনা জেলেনস্কার করোনা পজেটিভ হওয়ার খবর সরকারিভাবে জানানো হয়।
এছাড়া আন্তর্জাতিক গণমাধ্যম টাইমস অব ইসরাইল ও ডেইলি সাবাহ এ তথ্য নিশ্চিত করেছে। গত শুক্রবার ইউক্রেনের ফার্স্টলেডি ওলেনা জেলেনস্কাসহ ৬৮৩ জনের টেস্ট রিপোর্ট পজেটিভ আসে। করোনায় আক্রান্ত জেনে রীতিমতো হতভম্বহয়ে পড়েছেন প্রেসিডেন্টপত্মী।

এ বিষয়ে নিজের করোনায় আক্রান্তের খবর জানিয়ে ওলেনা জেলেনস্কা এক ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আজ আমি করোনাভাইরাস টেস্টের রিপোর্ট হাতে পেয়েছি। রিপোর্ট পজেটিভ এসেছে। এটা আমার জন্য অপ্রত্যাশিত খবর। কারণ আমি এবং আমার পরিবার সব বিধিনিষেধ মেনে চলেছি এতোদিন। মাস্ক, গ্লাভস ব্যবহার করছি নিয়মিত। সামাজিক দূরত্ব বজায় রেখেও জীবন যাপন করেছি। এর পরও শরীরে কীভাবে করোনা সংক্রমিত হলো তার কোনো সূত্র খুঁজে পাচ্ছিন না।’

ওই পোস্টে ফার্স্টলেডি জনগণকে আশ্বস্ত করেন, ‘আমি এখনও সুস্থ অনুভব করছি। হাসপাতালে ভর্তির প্রয়োজন দেখছি না। বাড়িতে স্বামী ও সন্তানদের কাছ থেকে আলাদা রয়েছি।’
প্রসঙ্গত, ফার্স্টলেডির স্বামী ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি ও এ দম্পতির দুই সন্তানের রিপোর্ট নেগেটিভ এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ