Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ভাইয়ের হাতে ভাই খুন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চর বাগাট গ্রামে এক মাদকাসক্ত বড় ভাই ছোট ভাইকে গলাটিপে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত ছোট ভাইয়ের নাম তানজির (১২) এবং ঘাতক বড় ভাইয়ের নাম নামজুল (১৯)। তাদের পিতার নাম মো. ওহিদ মোল্যা। নিহত তানজির বাগাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্র।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার সকাল ৯টায় তানজিরকে বড়ভাই ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। প্রায় ১০টার দিকে মাঠের মধ্যে গলাটিপে হত্যা করে বাড়িতে এসে মায়ের কাছে ঘটনার কথা বলায় বাড়ির লোকজন তানজিরকে উদ্ধার করে বাগাট স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তবে এলাকাবাসী বলেন বড় ভাই নাজমুল একজন মাদকাসক্ত ও মস্তিষ্কবিকৃত। গ্রামবাসী নাজমুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
মধুখালী থানার পরিদর্শক মো. আমিনুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পিতা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। ঘাতক ভাইকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাই-খুন
আরও পড়ুন