Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মমেকের ডা. এমদাদ বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায়

| প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১২:০০ এএম

তীব্র শ্বাসকষ্টে ভুগতে থাকা ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ এমদাদ উল্লাহ খানকে হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে এসেছে বিমান বাহিনী। গতকাল বিকেলে ময়মনসিংহ থেকে রওনা হয়ে ৫টা ৫১ মিনিটে হেলিকপ্টারটি ঢাকায় অবতরণ করে। পরে তাকে মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। আইএসপিআরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সব জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, উন্নত চিকিৎসার জন্য ডা. এমদাদ উল্লাহ খানকে ঢাকায় আনা হয়েছে। এর আগে, করোনায় আক্রান্ত দেশের বেশ ক’জন মন্ত্রী-রাজনীতিক-চিকিৎসককে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় নিয়ে আসা হয়।

জানা গেছে, ডা. এমদাদ উল্লাহ খানের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস নেগেটিভ এলেও তার উপসর্গ রয়ে গেছে। তীব্র রকমের শ্বাসকষ্টে ভুগছেন তিনি। শারীরিক অবস্থা ভালো নয় বিধায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হয়। -আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ