Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপপ্রচার চালালে ব্যবস্থা

কুয়েতের বাংলাদেশ দূতাবাস

কূটনৈতিক সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১২:০০ এএম

কুয়েতের বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা ও কুয়েতের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট তথ্য প্রচার করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন দেশটিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এস এম আবুল কালাম। গতকাল শনিবার দূতাবাসের এক ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন।
রাষ্ট্রদূত এস এম আবুল কালাম বলেন, বিভিন্ন ভুয়া নাম ঠিকানার ফেসবুক ও ইউটিউব থেকে কুয়েতের বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তা ও কুয়েতের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে। এসব তথ্য প্রচারকারীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
তিনি বলেন, দূতাবাসের কর্মকর্তাদের নিয়ে ফেসবুকে যেসব তথ্য দেওয়া হচ্ছে, তা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। এর সঙ্গে সত্যের কোনো সম্পর্ক নেই। যারা ভুয়া আইডি থেকে এসব মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন, তাদের বিরুদ্ধে বাংলাদেশ সরকার ও কুয়েত সরকারের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তিনি এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুয়েত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ