Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে নতুন করে ১৩ জনসহ মোট আক্রান্ত ১৯১ জন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৯:৩১ এএম

মৌলভীবাজারে করোনা ভাইরাস কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। নতুন করে আরও ১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে পুলিশ সদস্য ও স্বাস্থ্যকর্মী রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯১ জন। পিসিআর ল্যাবে পাঠানে অপেক্ষমান রয়েছে অরো প্রায় ৬০০ রিপোর্ট।
শনিবার ১৩ জুন সিভিল রাতে সার্জন ডা: তৌউহীদ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে এই তথ্য জানানো হয়েছে। আরও বেশ কিছু নমুনার রিপোর্টের অপেক্ষা করছি আমরা। মোট ১৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এরমধ্যে নতুন ১৩ জন এবং পুরনো একজনের আবারো পজিটিভ রিপোর্ট এসেছে।
নতুন আক্রান্ত ১৩ জনের মধ্যে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে ৩ জন, রাজনগরে ১ জন, কুলাউড়ায় ৫ জন, বড়লেখায় ২ জন, কমলগঞ্জে ১ জন এবং শ্রীমঙ্গলে ১ জন। এছাড়া কমলগঞ্জে আগে থেকে আক্রান্ত একজনের আবারও পজিটিভ রিপোর্ট এসেছে।
মৌলভীবাজার জেলায় মোট ১৯১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৬৯ জন, করোনায় মৃত্যুবরণ করেন ৫ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ২০ জনের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ