Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলায় আবারো দুই রাতে পাঁচ বাড়িতে চুরি

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ২:০৯ পিএম

বাগেরহাটের শরণখোলায় আবারো দুই রাতে পাঁচ বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা সিঁধ কেটে ঘরে প্রবেশ করে নগদ টাকা, মোবাইল ফোন, টিভি ও ইজি বাইকের ব্যাটারি চুরি করে নিয়ে যায়।
ক্ষতিগ্রস্থ পরিবারগুলো জানায়, শনিবার দিবাগত গভীর রাতে একটি সংঘবদ্ধ চোরের দল সিঁধ কেটে উপজেলা সদরের উত্তর কদমতলা এলাকার বাসিন্দা মোঃ সবুর মৃধার ঘর থেকে নগদ ১০ হাজার টাকা ও দুইটি মোবাইল ফোন, তার ভাই রুহুল মৃধার ঘর থেকে নগদ আট হাজার টাকা ও একটি মোবাইল ফোন এবং পার্শ্ববর্তী এলাকার শহিদুল হাওলাদারের ঘর থেকে চোরেরা চার হাজার টাকা ও একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়।
এছাড়া শুক্রবার দিবাগত রাতে দক্ষিন রাজাপুর গ্রামের রেজাউল খানের ঘরে চোর প্রবেশ করে একটি এলইডি টেলিভিশন ও দুইটি মোবাইল ফোন এবং মালসা গ্রামের হবিব ফরাজির ইজিবাইকের চারটি ব্যাটারী চুরি করে নিয়ে যায়।
গত ২৫ এপ্রিল থেকে ১৩ জুন পর্যন্ত একমাস ১৮ দিনে শরণখোলার বিভিন্ন হাট-বাজার ও গ্রামে অর্ধ শতাধিক চুরি সংঘটিত হয়েছে।
শরণখোলা থানার অফিনার ইন চার্জ এসকে আব্দুল্লাহ আল সাইদ বলেন, এসব চরির ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। তাছাড়া, ছোটখাটো দু-একটি চুরির ঘটনা ঘটলেও এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করে না। এসব অপরাদপ্রবনতা ঠেকাতে শিগগরিই এলাকাভিত্তিক প্রতিরোধ কমিটি গঠন করা হবে। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ