Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

নেছারাবাদে তিন শিশু নির্যাতনকারি বাবা ছেলেকে আদালতে সোপর্দ

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৩:০৪ পিএম

নেছারাবাদে চামি গ্রামে নয়টি মালটা চুরির অপরাধে তিন শিশুকে গাছে বেধে নির্যাতন করা সেই বাবা ও ছেলের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। নির্যাতনের শিকার শিশু তাওহিদের পিতা আলাউদ্দিন মিয়া বাদী হয়ে শনিবার রাতে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। রাতেই শিশু নির্যাতনকারি জব্বার(৬০) এবং তার ছেলে হাসান(২৪) কে পুলিশ গ্রেফতার করে রোববার সকালে আসামীদের পিরোজপুর কোর্টে প্রেরন করেন।

চামি গ্রামের মো.স্বাধীন (১২) তাওহিদ (১১) ও নাইম (১২) প্রতিবেশী জব্বার মিয়ার মালটা বাগানে ঢুকে ৯টি মালটা পেড়ে নিয়ে যাচ্ছিলেন। এ সময় বাগানের মালিক জব্বার ও তার ছেলে হাসান তাদের ধরে এনে গাছের সাথে বেধে মারধর
করেন।

নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার বলেন ঘটনাটি সামাজিক যোগাযোগে পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে শিশু নির্যাতনকারি বাপ ও ছেলেকে আটক করা হয়। রাতে তাদের বিরুদ্ধে শিশু তাওহীদের পিতা একটি মামলা করেছেন। রোববার সকালে আসামীদের পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ