Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় যুবলীগ নেতাকে জবাই করে খুন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৩:৩৫ পিএম

বগুড়ায় বাড়ী ফেরার পথে শহরতলীর সাবগ্রাম বন্দর কমিটির যুবলীগের সাধারন সম্পাদক আবু তালেব (৩৪) কে দর্বৃত্ত্বরা কুপিয়ে খুন করেছে।
রোববার দুপুর ১টায় আকাশতারা এলাকায় এই খুনের ঘটনা ঘটেছে।
নিহত তালেব ওই এলাকার আব্দুস সামাদের ছেলে।
তালেবের ভাই জাকারিয়া সাংবাদিকদের বলেছে, তালেব সাবগ্রাম বন্দর থেকে মটর সাইকেল নিয়ে বাড়ী ফিরছিল। সাবগ্রাম-চেলোপাড়া প্রধান সড়ক থেকে বাড়ীর গলিতে প্রবেশের পর পরিচিত কয়েকজনের সাথে দেখা হলে সেখানে সে তাদের সাথে আলাপ করতে থাকে। আলাপ চারিতার ফাঁকেই ৬/৭ জন দুবৃর্ত্ত্ব তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মাটিতে ফেলে জবাই করে হত্যা করে।
জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন জানায়, নিহত তালেব সাবগ্রাম বন্দর কমিটি যুবলীগের সাধারন সম্পাদক । বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, হত্যাকান্ডের পরই পুলিশ সুপার সহ উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।
এলাকাবাসি সুত্রে জানা গেছে ,তালেব বালু ব্যাবসার সাথে জড়িত। ব্যবসার আধিপত্য এবং দলীয় কোন্দলের জেরেই এই হত্যাকান্ড হতে পারে বলে প্রতিবেশিদের ধারনা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ