Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দিনাজপুরের ঘোড়াঘাটে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ৪:১০ পিএম

দিনাজপুর জেলায় ঘোড়াঘাটে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মৃত্যুবরণ করেছে। রোববার সকালে তার নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

তিনি হলেন, উপজেলার বুলাকিপুর ইউপির বিন্যাগাড়ী গ্রামের মৃত হেলাল উদ্দিনের ছেলে মোস্তাফিজার রহমান (৭২)। তিনি ঘোড়াঘাট পৌরসভার দক্ষিণ জয়দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক থাকা অবস্থায় অবসর গ্রহণ করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর নেওয়াজ আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার করোনার উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করা হয়। ফলাফল এখন আসেনি। তবে করোনাভাইরাসের উপসর্গ থাকায় সব ধরণের সর্তকতা অবলম্বন করে মৃত ব্যক্তির দাফন কাজ সম্পন্ন করা হবে।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম বলেন, পারিবারিক কবরস্থানে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হবে। করোনাভাইরাসের উপসর্গ থাকায় দিনাজপুরের কোয়ান্টাম ফাউন্ডেশন মৃত স্কুল শিক্ষকের দাফন কাজ এবং ইসলামী ফাউন্ডেশনের মৌলবী জানাজার নামাজ সম্পূর্ণ করবে। পরে মৃত ব্যক্তির বাড়ির আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ জানুয়ারি, ২০২১
২৮ জানুয়ারি, ২০২১
২৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ