Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিজেএডি’র কার্যনির্বাহী কমিটি ঘোষণা

মাহমুদুর রহমান খোকন সভাপতি ও দিদারুল আলম সাধারণ সম্পাদক

প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : কুমিল্লা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন অব ঢাকা (সিজেএডি)’র পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে এক বিশেষ সভায় ঢাকায় কর্মরত কুমিল্লার পেশাদার সাংবাদিকদের এ সংগঠনের আগামী ২ বছরের জন্য ৩৭ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
এর আগে গত শুক্রবার একই সময় ও স্থানে ঢাকায় কর্মরত কুমিল্লার পেশাদার সাংবাদিকদের সংগঠন কুমিল্লা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন অব ঢাকা (সিজেএডি)’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপস্থিত ছিলেন, দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র সম্পাদক নঈম নিজাম, বাসস’র নগর সম্পাদক শামসুল আলম বেলাল, এটিএন নিউজ’র সহযোগী বার্তা প্রধান প্রভাষ আমিন, বাংলাভিশন’র বার্তা সম্পাদক মোস্তফা কামাল, মাহবুবুর রশিদ, ফেরদৌস আহমদ ভূইয়া, মুস্তফা হোসাইনসহ ঢাকায় কর্মরত কুমিল্লার বিশিষ্ট সাংবাদিকবৃন্দ।
সদস্যদের সর্বসম্মতি ও সমঝোতার ভিত্তিতে আগামী ২ বছরের জন্য মাহমুদুর রহমান খোকনকে সভাপতি দৈনিক করতোয়া, আ.ন.ম. কুদরাত-ই-খোদাকে কার্যকরী সভাপতি ইএনবি নিউজ ও দিদারুল আলম দিদারকে সাধারণ সম্পাদক বাসস করে ৩৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হুমায়ুন কবির খোকন দৈনিক আমাদের সময় মোহাম্মদ শরীফুল ইসলাম দৈনিক জনকণ্ঠ, যুগ্ম সম্পাদক হালিম মোহাম্মদ দৈনিক বর্তমান, রিয়াজ চৌধুরী    আলোকিত বাংলাদেশ,    সায়ীদ আবদুল মালিক দৈনিক ইনকিলাব, সাংগঠনিক সম্পাদক সালাম ফারুক জিটিভি, সহ-সাংগঠনিক সম্পাদক সালাহ উদ্দিন জসিম দৈনিক যুগান্তর, অর্থ সম্পাদক শহীদুল ইসলাম এসবিসি৭১.কম, দপ্তর সম্পাদক কামরুজ্জামান বাবলু দি নিউ নেশন, সহ-দপ্তর সম্পাদক মাহমুদুল হাছান নাযিম বিটিভি, প্রচার সম্পাদক এম. মোশাররফ হোসাইন ফক্স নিউজ, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ শরীফুল ইসলাম দৈনিক আলোর জগত, প্রকাশনা সম্পাদক কমল চৌধুরী দৈনিক নওরোজ, সহ-প্রকাশনা সম্পাদক ইমরান মাহফুজ দ্য ডেইলি স্টার, সাহিত্য সম্পাদক কাজী দ্বীন মোহাম্মদ সাপ্তাহিক সভ্যতা, সহ-সাহিত্য সম্পাদক মোহাম্মদ আকবর হোসেন চৌধুরী বাংলা ট্রিবিউন, ইভেন্ট ও আপ্যায়ন সম্পাদক খন্দকার আলমগীর হোসেন দৈনিক বণিক বার্তা, সহ-ইভেন্ট ও আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ মোস্তফা কামাল মামুন দৈনিক প্রভাত, নারী বিষয়ক সম্পাদক মোসাম্মৎ নাসরীন সুলতানা সরাসরি, সহ-নারী বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার দৈনিক কালবেলা, আন্তর্জাতীক সম্পাদক হাবীবুর রহমান দৈনিক মানবকণ্ঠ, কল্যাণ সম্পাদক এফ.এম. মুশফিকুর রহমান মোহনা টিভি, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক নার্গিস জুঁই বিটিভি, তথ্য-প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ আবু নাছের নতুন সময়.টিভি, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মনির মিল্লাত ৭১ টিভি, আইন সম্পাদক কাজী নূরে আলম সিদ্দিক দৈনিক বণিকবার্তা, সহ-আইন সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম সাদ্দাম দৈনিক দিন প্রতিদিন, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ বদিউল আলম দৈনিক কালবেলা, তোফায়েল হোসেন দৈনিক আমার কাগজ, মোহাম্মদ আবু তাহের প্রতিমূহর্ত.কম, মোহাম্মদ সাজ্জাদ হোসেন বাসস, ফারুক খান আরটিভি, সোলাইমান সালমান দ্য ডেইলি সান, মাহাম্মদ আলী হাজারী সিটিভি নিউজ২৪ টিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিজেএডি’র কার্যনির্বাহী কমিটি ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ