Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বড়াইগ্রামে আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষ

বাবা-ছেলেসহ আহত ৬

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১২:০১ এএম

নাটোরের বড়াইগ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে বাবা-ছেলেসহ ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার চান্দাই সরকারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আটকরা হলেন-চান্দাই গ্রামের মাহতাব সরকারের ছেলে ইয়াহিয়া (৪৫) ও আনসার আলী সরকারের ছেলে জুলফিকার আলী টিক্কা (৪৩)। তারা দুজনেই চেয়ারম্যান আনিসুর রহমানের সমর্থক বলে জানা গেছে। স্থানীয়রা জানান, গত শনিবার রাতে চান্দাই ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান খেচুর ভাতিজা টিক্কা সরকার মাতাল অবস্থায় সরকারপাড়া মোড়ে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী সমর্থিত রাজিব মোল্লার দোকানের সামনে এসে হৈ চৈ ও গালমন্দ করছিল। এ সময় রাজিবসহ অন্যরা তাকে চলে যেতে বলেন। এতে তাদের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটলে টিক্কা সরকার আহত হয়। খবর পেয়ে টিক্কার সহযোগীরা ধারালো অস্ত্র¿সহ সেখানে এসে দোকান মালিক রাজিব মোল্লা (৩০) ও তার পিতা জিল্লুর রহমান মোল্লা ওরফে জুলু (৫৫) কে কুপিয়ে জখম করে। এ সময় তাদের রক্ষা করতে গিয়ে একই গ্রামের উমেদ আলী (৪০), সাকান আলী (৩৫) ও মনিরুল ইসলাম (২৮) আহত হন। পরে স্থানীয়রা আহত জিল্লুর হোসেন ও রাজিবকে উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। তবে চান্দাই ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান খেচু মারামারির ঘটনা স্বীকার করলেও তার ভাতিজার মদ খেয়ে মাতলামি করার বিষয়টি অস্বীকার করেন।

বড়াইগ্রাম থানার ওসি দিলিপ কুমার দাস বলেন, সংঘর্ষের সময় টিক্কা মাতাল অবস্থায় ছিলো বলে স্বীকার করেছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

৭ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ