Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে মোস্তফা হাকিমের ফ্রি অক্সিজেন সেবা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামের হাসপাতালগুলোতে যখন অক্সিজেনের অভাবে রোগীর মৃত্যু বাড়ছে তখন ফ্রি অক্সিজেন সেবা নিয়ে এগিয়ে এসেছেন সাবেক সিটি মেয়র এম মনজুর আলম। আলহাজ মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় যে কোনো সংকটময় মুহূর্তে শুধু পরিচয়পত্র দিয়ে নির্দিষ্ট স্থান থেকে বিনামূল্যে আনা যাবে অক্সিজেন সিলিন্ডার।

ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ সরোয়ার আলম জানান, শ্বাসকষ্টজনিত রোগীরা যাতে কষ্ট না পান, সেজন্য পর্যায়ক্রমে নগরীর ৪১টি ওয়ার্ডে বিনামূল্যে অক্সিজেন দেওয়া হবে। ব্যবহার করার পর ৪ দিনের মধ্যে সিলিন্ডার ফেরত দিতে হবে। প্রয়োজন হলে বারবার অক্সিজেন সিলিন্ডার নিতে পারবেন।

আজ থেকে নগরীর কাট্রলি ফাউন্ডেশন কার্যালয়, মনছুরাবাদে মোস্তফা-হাকিম দাতব্য চিকিৎসালয়, পাঠানটুলির নানা টাওয়ারের গলি, সরাইপাড়া তালতলা, সবুজবাগ চৌধুরী বাড়ি, হালিশহর আবুলিয়া স্কুল, মোস্তফা হাকিম কেজি স্কুল, শুলকবহর ফরেস্ট গেইট, জালালাবাদ ওয়ার্ড কাউন্সিরের বাড়ি, লালখান বাজার তুলা পুকুর ও পাথরঘাটা নজুমিয়া লেইনে অক্সিজেন সিলিন্ডিার পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফ্রি-অক্সিজেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ