Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছাত্রলীগ নেতার ৩ মাসের কারাদণ্ড

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৭:৪৭ এএম | আপডেট : ৯:৪৮ এএম, ১৫ জুন, ২০২০

কোম্পানীগঞ্জ উপজেলায় ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ওয়াসিমকে (২৪) ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৩মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

রবিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা। দ-প্রাপ্ত মাকসুদুর রহমান ওয়াসিম চরএলাহী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পেশকার বাড়ীর মতিউর রহমানের ছেলে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা জানান, রবিবার বিকালে বসুরহাট পৌরসভার ৯নং ওয়ার্ড তারিন কটেজের সামনে থেকে ইয়াবা সেবনরত অবস্থায় তাকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৩মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না বলেন, দ-প্রাপ্ত ছাত্রলীগ নেতা মাকসুদুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। তার অপরাধের দায় সে নিজেই বহন করবে। এর দায় ছাত্রলীগ নেবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ