Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হজে শৃঙ্খলা ফিরিয়ে নবদিগন্তের সূচনা করেছেন ধর্ম প্রতিমন্ত্রী হাব সভাপতি শাহাদাত হোসাইন তসলিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১০:৪৭ এএম | আপডেট : ১১:০৪ এএম, ১৫ জুন, ২০২০

স্বল্প সময়ে হজ ব্যবস্থাপনায় শৃঙ্খলা ফিরিয়ে এনে নবদিগন্তের সূচনা করেছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ। হাজীদের জেদ্দাস্থ আন্তর্জাতিক হজ টার্মিনালের ইমিগ্রেশন বাংলাদেশে সম্পন্ন করার বিষয়টি চালু করে তিনি আল্লাহর মেহমানদের ভোগান্তি লাঘবে অসামান্য অবদান রেখেছেন। তার মৃত্যুতে জাতি একজন সৎ, আদর্শবান ও দেশপ্রেমিক নেতাকে হারালো। ধর্ম প্রতিমন্ত্রীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে আজ রোববার হজ এজেন্সিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম এক বিবৃতিতে এসব কথা বলেন।
বিবৃতিতে বলা হয়, হাজীদের স্বাচ্ছন্দে পবিত্র হজ পালনে তিনি নিরলস প্রচেষ্টা চালিয়ে গেছেন। সুশৃঙ্খল হজ ব্যবস্থাপনা, সকল আলেম ওলামাদের সাথে গভীর সর্ম্পক স্থাপন, কওমি মাদরাসার সরকারি স্বীকৃতি প্রদান, আন্তঃধর্মীয় সম্প্রীতি প্রতিষ্ঠায় তার একনিষ্ঠ প্রচেষ্টা, জ্ঞান,প্রজ্ঞা ও কর্মকৌশল সবচেয়ে বিরল। তার মৃত্যুতে হাব পরিবার মর্মাহত ও শোকাভীভূত। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন । আমিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ