Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নলছিটিতে করোনা আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১১:৪৮ এএম

ঝালকাঠির নলছিটিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অনিল কুমার দাস মধু (৬৬) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার রাত ৮টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে বেড না পেয়ে তাকে নলছিটিতে নিয়ে আসার পথে মৃত্যু হয়।
মধুর স্বজনরা জানায়, গত বৃহস্পতিবার বুকে ব্যাথা, জ্বর ও সর্দি নিয়ে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এ সময় তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। রবিবার রিপোর্টে তাঁর করোনা পজিটিভ আসে। তিনি বেশি অসুস্থ হয়ে পড়লে হাসপাতাল কর্তৃপক্ষ করোনা ওয়ার্ড থেকে তাকে আইসিইউতে পাঠানোর নির্দেশ দেন। কিন্তু সেখানে বেড না থাকায় দুপুর থেকে বিকেল পর্যন্ত অক্সিজেন ছাড়াই রাখা হয় তাকে। রাতে তাকে নিয়ে নলছিটি শহরের পশু হাসপাতাল সড়কের বাসায় নিয়ে আসার পথে মৃত্যু হয় তাঁর। অনিল কুমার দাস মধু নলছিটি শহরের একজন প্রবীন স্টুডিও ব্যবসায়ী। তিনি শ্রী গুরু সংঘের উপজেলা শাখার সাবেক সভাপতি ছিলেন। হিন্দু ধর্মের নানা অনুষ্ঠানের আয়োজকও ছিলেন তিনি। তাঁর মৃত্যুতে যেমন শোকের ছায়া বিরাজ করছে, তেমনি আইসিইউতে বেড না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন নলছিটির ব্যবসায়ী ও হিন্দুধর্মের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
মধুর ভাইয়ের ছেলে পিন্টু দাস বলেন, সকালে স্বাস্থ্যবিধি মেনে নলছিটি পৌর শ্মশানে তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ