Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে নতুন করে এক পুলিশসহ ১০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, জেলায় মোট আক্রান্ত ৩২৯ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ১২:১০ পিএম

টাঙ্গাইলের নতুন করে এক পুলিশসহ ১০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় এক পুলিশসহ ৩ জন আক্রান্ত। অপরদিকে ঘাটাইলে ২, ধনবাড়ীতে ২, ভূঞাপুরে এক, মির্জাপুরে এক ও সখীপুরে একজন রয়েছে। এ নিয়ে সর্বমোট ৩২৯ আক্রান্ত হলো। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো.ওয়াহিদুজ্জামান সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আক্রান্তদের মধ্যে ১০৮ জন সুস্থ্য হয়েছে। সর্বমোট ৬ জন মৃত্যুবরণ করেছে। বাড়িতে ও আসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১৯৫ জন। জেলায় মোট হোমকোয়ারেন্টাইনে রয়েছে ২০৪৩ জন। নমুনা পরীক্ষার রিপোর্ট পেন্ডিং রয়েছে ৪৬৪টি।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ডেডিকেটেড করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৯ জন রোগী ভর্তি হয়। তাদের মধ্যে ১৬ জন রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে টাঙ্গাইল সদর উপজেলার দুইজন ও মির্জাপুর উপজেলার একজন রোগী চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ